Header Ads

২৩ তলা থেকে পড়েও অলৌকিক ভাবে জীবিত !

কথায় বলে "রাখে আল্লাহ মারে কে, মারে আল্লাহ রাখে কে"! মৃত্যূ যখন ভাগ্যে লেখা না থাকে তখন শত চেষ্টা করেও মৃত্যূবরণ করা যায় না। আর যখন ভাগ্যে লেখা থাকে তখন শত চেষ্টা করেও মৃত্যূকে ঠেকানো যায় না। অনেকে ওচোট খেয়ে পড়ে মৃত্যূবরণ করেন আবার অনেকে সুউচ্চু জায়গা থেকে পড়েও অক্ষত থাকেন। এমনই একটি ঘটনা ঘটেছে আর্জেন্টিনায়। 

হোটেলের ২৩ তলা থেকে লাফিয়ে পড়েও বেচেঁ গেছেন এক নারী। ২৪ জানুয়ারী ২০১১ তারিখ আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আয়ার্সের শহরতলীতে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সেদেশের রাষ্ট্রীয় টেলিভিশন। ৩৩ বছর বয়সী মহিলাটি আত্নহত্যা করার জন্য  বুয়েনস আয়ার্সের প্যানামিরিকানো হোটেলের ২৩ তলা থেকে লাফিয়ে পড়েন।

২৩ তলা থেকে লাফিয়ে তিনি একটি ট্যাক্সি ক্যাবের ছাদের উপর এসে পড়েন। তার পতনের আগ মূহুর্তে ট্যাক্সি ড্রাইভার গাড়ি ছেড়ে এক পাশে ঝাঁপিয়ে পড়ে নিজের আত্নরক্ষা করেন। এই সময় এক পুলিশ সদস্য ওই মহিলাটিকে লাফিয়ে পড়তে দেখেন। তিনি দেখেন মহিলাটি ছাদের পাশে এসে সন্দেহ জনকভাবে চলাফেরা করছে এবং তিনি কিছু বুঝে ওঠার আগেই মহিলাটি ২৩ তলা থেকে নিচে লাফিয়ে পড়েন। 

হোটেলের নিচে পার্ক করা গাড়ি থেকে ড্রাইভার মিগুয়েল কাজাল পুলিশকে উপরে তাকিয়ে থাকতে দেখে সেদিকে তাকালে পড়ন্ত নারীকে দেখতে পান। ড্রাইভার জানান, দৌড়ে গাড়ি থেকে বের হয়ে আসতে না পারলে গাড়ির ভিতরে চাপা পড়ে তিনি মারা যেতে পারতেন। মহিলাটি ২৩ তলা থেকে লাফিয়ে নিচে পড়ে মারাত্নকভাবে আহত হনতাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.